শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

স্ত্রীসহ আটক ভুয়া সচিব

স্ত্রীসহ আটক ভুয়া সচিব

স্বদেশ ডেস্ক:

প্রতারণার অভিযোগে যশোরের গোয়েন্দা পুলিশ শেরপুর জেলা থেকে এক ভুয়া সচিব ও তার স্ত্রীকে আটক করেছে। আটককৃতরা হলোÑ শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার বালিয়াচ-ি গ্রামের লতিফ মাস্টারের ছেলে শাহাদত হোসেন ওরফে শাহাদত জামান ওরফে কনস্টেবল জামান ওরফে সচিব মঞ্জুরুল ইসলাম, ওরফে সচিব গোলাম কিবরিয়া এবং তার স্ত্রী নাজমা বেগম। গত শুক্রবার ভোরে তাদের শেরপুর জেলা থেকে আটক করা হয়।

গত শনিবার দুপুরে যশোর পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেসব্রিফিংয়ে এ আটকের তথ্য জানানো হয়। আটক শাহাদত হোসেন সচিব ও পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন। তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহার করা চারটি মোবাইল ফোন, আটটি সিমকার্ড উদ্ধার করা হয়। প্রেসব্রিফিংয়ে বক্তব্য দেন পুলিশ সুপার আশরাফ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানি প্রমুখ।

প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, ২০১৩ সাল থেকে শাহাদত হোসেন বিভিন্ন জেলায় সচিব ও পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি কর্মকর্তার কাছ থেকে প্রতারণা করে আসছিলেন। এ ছাড়া সাধারণ মানুষকে চাকরি দেওয়ার কথা বলে অর্থ হাতিয়ে আসছেন। এ তথ্য যশোর জেলা পুলিশের নজরে এলে কোতোয়ালি থানায় একটি জিডি করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877